ক্রীড়াঙ্গনকে সমৃদ্ধ করতে যাত্রা শুরু করল শেখ রাসেল

  • আপডেট টাইম : ২২ জুন ২০২১, ১১:৫৪ অপরাহ্ণ
  • /
  • 74 বার পঠিত

সর্বসম্মতিক্রমে পদাধিকার কর্মকর্তা নির্বাচন করেছে শেখ রাসেল ক্রীড়া চক্র। গভর্নিং বডির বৈঠকে মঙ্গলবার (২২ জুন) পদাধিকার কর্মকর্তাদের নাম ঘোষণা করেন ক্লাবটির চেয়ারম্যান সায়েম সোবহান আনভীর। পাশাপাশি গঠন করা হয় ফুটবল ও টেবিল টেনিসের স্ট্যান্ডিং কমিটি। নবনির্বাচিত কর্মকর্তাদের অধীনে সুষ্ঠুভাবে পরিচালিত ক্লাবের কার্যক্রম এমন প্রত্যাশা ব্যক্ত করেন শেখ রাসেল ক্রীড়া চক্র নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ইমরুল হাসান।

kalerkantho

ক্লাবটিকে ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করবেন নঈম নিজাম ও ইমদাদুল হক মিলন। স্থায়ী কিমিটিতে ডিরেক্টর অব ফাইন্যান্সের দায়িত্বে থাকছেন মোহাম্মদ ফখরুদ্দিন।

ডিরেক্টর ইনচার্জ হিসেবে রয়েছেন ইসমাত জামিল আখন্দ ও ডিরক্টর অব স্পোর্টস হিসেবে থাকছেন সালেহ জামান সেলিম। নবনির্বাচিত কর্মকর্তাদের অধীনে সুষ্ঠুভাবে পরিচালিত ক্লাবের কার্যক্রম প্রত্যাশা ব্যক্ত করেন শেখ রাসেল ক্রীড়া চক্র নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ইমরুল হাসান।

বৈঠকে ফুটবলের পাশাপাশি, ক্রিকেটে, দাবা, ব্যাডমিন্টন, লন টেনিস, আর্চারি ও শিশুদের চিত্রাঙ্গন প্রতিযোগীতা ক্লাবে অন্তর্ভুক্তির কথা জানান শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীর। দেশের ক্রীড়াঙ্গনের উন্নয়নে বিষয়টি বড় ভূমিকা রাখবে বলেও জানান তিনি। দলের গঠনতন্ত্র অনুযায়ী ফুটবলের জন্য ১৫ সদস্যের স্ট্যান্ডিং কমিটি ও টেবিল টেনিসের জন্য ১১ সদস্যের স্ট্যান্ডিং কমিটি গঠন করেছে দলটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *