কঠোর লকডাউনের ১ম দিনে সড়ক মহাসড়ক গুলী ছিল প্রায় ফাকা

  • আপডেট টাইম : ১ জুলাই ২০২১, ০৮:৫৯ অপরাহ্ণ
  • /
  • 51 বার পঠিত

কঠোর লকডাউনের ১ম দিনে সড়ক মহাসড়ক গুলী ছিল প্রায় ফাকা
****************************
কাটাখালী বাগেরহাট থেকে এইচ,এম,নাসির উদ্দীন
দেশব্যাপী করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে সাত দিনের কঠোর বিধিনিষেধের প্রথম দিনে বাগেরহাটের কাটাখালী ও তার পার্শবতি সড়ক ও মহাসড়ক এবং হাট বাজার গুলোতে মানুষের চলাচল কম দেখা গেছে। জরুরী সেবাদানকারী দোকানপাট ছাড়া সকল অন্যান্য দোকানপাট ও মার্কেট বন্ধ রয়েছে। ইঞ্জিনচালিত যানবাহন চলাচল করতে দেখা যায়নি। শুধুমাত্র জরুরি প্রয়োজনে অল্প কয়েকটি ভ্যান চলছে লোকাল সড়কে। তবে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট দিয়ে বয়ে যাওয়া সড়ক দিয়ে পন্যবাহী ট্রাক ও কাভার ভ্যান চলতে দেখা গেছে। বৃহস্পতিবার ১জুলাই ফকিরহাট প্রধান বাজারে সরেজমিন ঘুরে দেখা গেছে, জরুরী প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হচ্ছেন না। যাদে দেখা গেছে তারা বেশীরভাগ মানুষ ঔষুধ কিনতে বের হয়েছে।
এদিন ফকিরহাট উপজেলার বিভিন্ন সড়ক ও বাজারে পুলিশ ও সেনাবাহীর টহল দিতে দেখা গেছে। এছাড়াও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কঠোর লকডাউন বাস্তবায়নে মনিটরিং করছে। মহাসড়কের কাটাখালী বাসস্ট্যান্ডে অকারণে মাক্স ছাড়া ঘোরাফেরার সময় এক যুবককে কান ধরে উঠবস করান পুলিস। কয়েকটা মোটরসাইকেল বেশকিছু সময় আটকে রাখে।
এ সময় কাটাখালি হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আলী হোসেন, ফকিরহাট মডেল থানার অফসার সহ কয়েক প্লাটুন ফোস এবং বিজিবির টহল গাড়ি দেখাগেছে। ###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *