ঝালকাঠিতে শিক্ষানুরাগী ফজলুর রহমান সিকদারের মৃত্যুবার্ষিকীতে কর্মহীনদের মাঝে সেলাই মেশিন প্রদান

  • আপডেট টাইম : ২৪ আগস্ট ২০২১, ০৮:৪৬ অপরাহ্ণ
  • /
  • 76 বার পঠিত
বিস্তারিত কর্মসূচির মধ্যে দিয়ে বিশিষ্ট শিক্ষানুরাগী, টি অ্যান্ড টি বোর্ডের অবসরপ্রাপ্ত কর্মকর্তা, প্রাক্তন শিক্ষক ও সাদা মনের মানুষ মো:ফজলুর রহমান সিকদার এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
এ উপলক্ষে ফজলুর রহমান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে সোমবার ২৩ আগস্ট সকাল ১১টায় ঝালকাঠি সদর উপজেলার বেশাইনখান শহীদ স্মৃতি মাধ্যমিক বিদ্যানিকেতন মিলনায়তনে স্মরণ সভা, কর্মহীনদের মাঝে সেলাই মেশিন প্রদান ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।
ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)র  সহ-সভাপতি রাশিদুল ইসলামের সভাপতিত্বে ও ডুমুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রিপন হালদারের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেকুন নাহার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠি প্রেস ক্লাবের সাবেক সভাপতি কাজী খলিলুর রহমান, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মানিক রায়, দৈনিক গাউছিয়া পত্রিকার প্রকাশক ও ঝালকাঠি প্রেস ক্লাবের সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক অলোক সাহা। এছাড়া বক্তব্য রাখেন স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক পরিতোষ সুতার, নেছারাবাদ কামিল মাদ্রাসার শিক্ষক রবিউল ইসলাম, প্রাক্তন প্রধান শিক্ষক আলহাজ্ব খলিলুর রহমান মোল্লা, বীর মুক্তিযোদ্ধা হুমায়ূন কবির মাসুদ, শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য আব্দুল হাকিম মোল্লা, মাহাবুবুর রহমান, যুব নেতা শাহাদাত হোসেন মোল্লা, জাহিদ হাসান লিটন, প্রমুখ। এ সময় ৩শতাধিক মানুষের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ ও ৫ টি কর্মহীন পরিবারকে সেলাই মেশিন প্রদান করা হয়।
এর আগে সকালে মরহুমের কবর জিয়ারত, হাজী খলিলুর রহমান হাফিজীয়া মাদ্রাসা ও এতিমখানায় কোরআনখানি, দোয়া মাহফিল ও দুপুরে হাফেজ-এতিম ছাত্রদের জন্য উন্নত মানের খাবারের আয়োজন করা হয়।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *