সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন ও সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার উদ্যোগে বৃক্ষরোপণ

  • আপডেট টাইম : ২ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৩ অপরাহ্ণ
  • /
  • 112 বার পঠিত
সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন ও সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার উদ্যোগে বৃক্ষরোপণ করা হয়েছে। গতকাল সকাল ১১ টায় নড়াইলের কালিয়া উপজেলায় পিড়লি ইউনিয়নে বিভিন্ন স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা ও এতিমখানাতে ২০০ শতাধিক বিভিন্ন রকম ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ ও ছাত্রদের হাতে দেওয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন হাবীবুল আলম বীর প্রতিক কলেজের প্রাক্তন সভাপতি দাতা সদস্য জনাব, আলহাজ মোঃ ইমরানুল হক মিশা মোল্লা, অবঃ সরকারি কর্মকর্তা মোঃ হাসিব মোল্লা, প্রভাষক আলমগীর হোসেন, কালিয়া প্রেসক্লাবের সহ সভাপতি মোঃ মাসুম, ফাজেল মোল্লা স্কুল এর শিক্ষক রাকিবুল ইসলাম, কালিয়া ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বায়েজিদ সিনা, , সেফ দ্যা ফিউচার ফাউন্ডেশন খুলনা মহানগর সাধারন সম্পাদক  তৌহিদা পারভিন রুমু, সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার প্রতিষ্ঠাতা ও সেফ দ্যা ফিউচার ফাউন্ডেশনের সহ সভাপতি ইসরাত আরা হীরা, সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন খুলনা জেলা সাধারন সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন,রিপন বিশ্বাস, মোঃ কামাল লস্কার, কর্মসূচিতে সার্বিক সহযোগিতা করেন পেড়লি ইউনিয়নের হাবিবুল আলম বীর প্রতিক কলেজের শিক্ষক মন্ডলী ও প্রতিষ্ঠাতা দাতা সদস্য গন।
এসময় হাবিবুল আলম বীর প্রতিক কলেজ, ফাজেল মোল্লা স্কুল, পিড়লি উত্তর পাড়া রুশদিয়া দারুল উলুম মাদ্রাসা ও এতিমখানা,  হামিউচ্ছুন্নাহ মাদ্রাসয় ফলজ বনজ বৃক্ষ রোপণ  ও বিতরণ করা হয়।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *