ফকিরহাট উপজেলায় আ’লীগের সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থীর বিজয়

  • আপডেট টাইম : ২০ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৬ অপরাহ্ণ
  • /
  • 35 বার পঠিত

নিজস্ব সংবাদদাতা, কাটাখালি (বাগেরহাট)ঃ বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলা মোট ৮ টি ইউনিয়নের মধ্য ৩ টি ইউপিতে চেয়ারম্যান পদে নির্বাচনে আ’লীগের ৩ জনই বিপুল ভোটে বিজয় লাভ করেন। বাকি ৪ টিতে ইতিপূর্বে বিনা প্রতিদন্দিতায় চেয়ারম্যন নির্বাচিত হয়েছেন। ১ টি ইউপিতে সময়ের জটিলতায় নির্বাচন বিলম্বে অনুষ্ঠিত হবে।
ফকিরহাট উপজেল নির্বাচনী অফিস সুত্রে জানা গেছে উপজেলার মোট ৮ টি ইউনিয়নের ৪ টায় আ’লীগ প্রার্থী বিনা প্রতিদন্দিতায় ইতিপূর্বে নির্বাচিত হয়েছেন। গত ২০ সেপ্টেম্বর সোমবার ৩ টি ইউপিতে চেয়ারম্যান পদে নির্বাচনে আ’লীগের ৩ জনই বিজয়ী হয়েছে। বাকী ১ টি ইউপিতে সময়ের জটিলতায় বিলম্বে নির্বাচন অনুষ্ঠিত হবে।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কমিশন সরকার ঘোষিত নির্বাচন কমিশন ইসির দিন ণ ধার্য হওয়ার পর থেকে উপজেলার চারটি ইউনিয়নে গত ১৮/০৩/২০২১ ইংরেজি তারিখে নির্বাচনীয় ফরম পূরণ প্রক্রিয়া সমাপ্ত হওয়ার পর ১নং বেতাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী শিক মোহাম্মদ ইউনুস আলী শেখ তার কোন প্রতিদ্বদ্বী প্রার্থী না থাকায় তিনি একক প্রার্থী হিসাবে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। ৩ নং পিলজংগ ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোড়ল মোহাম্মদ জাহিদুল ইসলাম নৌকা প্রতীকে মনোনীত চেয়ারম্যান প্রার্থী তার কোনো প্রতিদ্বদ্বী প্রার্থী না থাকায় সেও একক চেয়ারমান প্রার্থী। ফকিরহাট উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়ন চেয়ারম্যান শিরিন আক্তার কিসলু নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী তার কোন প্রতিদ্বদ্বী না থাকায় সে একক চেয়ারম্যান প্রার্থী, নলদা মৌভোগ ইউনিয়নের আওয়ামী লীগ এর মনোনীত প্রার্থী নতুন প্রজন্মের অহংকার সবার প্রিয় সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আমিনুল ইসলাম মুক্তি, নৌকা প্রতীকের প্রার্থী তার কোনো প্রতিদ্বদ্বী প্রার্থী না থাকায় সে ও একক চেয়ারম্যান প্রার্থী হওয়ায় বে সরকারী ভাবে চেয়ারম্যন নির্বাচিত হয়েছেন।
অপর দিকে ২নং লখপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডি সেলিম রেজা নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন, এ ইউনিয়নে জাতীয় পার্টির লাংগল প্রতিক নিয়ে মোঃ ইমরান শিকদার এবং আনারস প্রতিক নিয়ে গাজী গিয়াস উদ্দিন নাম মাত্র ভোট পেয়েছেন। অপরদিকে শুভদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শিক মোহাম্মদ ফারুকুল ইসলাম ওমর আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতিক নিয়ে বিপুল ভোটে জয় লাভ করেছেন। তার প্রতিদ্বন্দি প্রার্থী অত্র ইউনিয়নে সাবেক চেয়ারম্যান আবদুল আওয়াল নির্বাচনের দিন গতকাল সোমবার সকাল ১০ টায় সাংবাদিকদের সম্মূখে তিনি নির্বাচন বর্জন করেন। মানসা বাহিরদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি বর্তমান চেয়ারম্যান রেজাউল করিম ফকির নৌকা প্রতিকে বিপুল ভোটে জয় লাভ করেন। তার নিকটতম প্রার্থী সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা কাজি ইসমাইল ছিদ্দিক খোকন আনারস প্রতিকে নাম মাত্র ভোট পেয়েছেন। ###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *