জনগুরুত্বপূর্ণ কাটাখালীতে নির্মিত হচ্ছে আরও ১টি পাবলিক টয়লেট

  • আপডেট টাইম : ১৫ ডিসেম্বর ২০২১, ০৭:৩৬ অপরাহ্ণ
  • /
  • 52 বার পঠিত

নিজস্ব সংবাদদাতা, কাটাখালি (বাগেরহাট) ঃ বাগেরহাট তথা দণি খুলনার ব্যাপক জনগুরুত্বপূর্ন বাসষ্টান্ড ফকিরহাটের কাটাখালী বাসস্ট্যান্ডের জনবহুল চৌরাস্তার এ বাস ষ্টান্ডে ৬ ল টাকা ব্যায়ে আরো ১ টা পাবলিক বাথরুম নির্মাণ কাজের উদ্ভোধন হয়েছে গত কাল।
ট্রাফিক মোড়ের দণি পাশে সরকারী জায়গায় স্থান নির্ধারন করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশসহ এলাকাবাসীর মতামতের ভিত্তিতে। ট্রফিক মোড়ের উত্তর পাশে উন্নত মানের আরোও ১টা পাবলিক টয়লেট পূর্বে থেকে রয়েছে। জনবহুল এ মোড়ের গুরুত্ব বিবেচনায় এখানে আরোও ১টা পাবলিক টয়লেট স্থাপন করলেন কর্তৃপ। নির্মান কাজের উদ্বোধনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাস, নির্বাহী কর্মকর্তা সানজিদা বেগম, উপজেলা ইঞ্জিনিয়ার এম এ বকর, সড়ক বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ সাগর সৈকত, ইউজিডিপি এর উপজেলা ইউডিএফ নুরজাহান খাতুন, পিলজংগ ইউপি চেয়ারম্যান মোড়ল জাহিদুল ইসলামসহ এলাকাবাসি।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও জাইকা এর যৌথ অর্থায়নে ৬ ল টাকা ব্যায়ে ১টি এবং ফকিরহাট বাজার সংলগ্ন গুরুত্বপূর্ণ ১টি স্থানে ৬ ল টাকা ব্যায়ে আরো ১টিসহ মোট ১২ ল টাকা ব্যায়ে দুইটি পাবলিক বাথরুম নির্মাণ করা হচ্ছে। এই পাবলিক বাথরুম নির্মাণ করার ফলে শত শত পথচারী ও যাত্রী সাধারণের অনেক ভোগান্তি কমবে। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *