ফকিরহাটে জমা জমি সংক্রান্ত বিরোধে ধাওয়া-পাল্টা ধাওয়া

  • আপডেট টাইম : ২ মার্চ ২০২২, ০৮:০৪ অপরাহ্ণ
  • /
  • 141 বার পঠিত

নিজস্ব সংবাদদাতা কাটাখালি বাগেরহাট :- বাগেরহাটের ফকিরহাট ভট্টখামার গ্রামে জমি জমা সংক্রান্ত বিরোধের জেরে, কয়েক দফা ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর পর বেধড়ক মারপিট ও গুরুতর যখম হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে।

ভুক্ত ভোগী পরিবার, এলাকা বাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায় -জমি জমা বিরোধের জেরে, একই গ্রামের বাবুল হাওলাদার ও আব্দুর রাজ্জাক শিকারি গং এর সঙ্গে চরম পর্যায়ে পৌঁছায়। বাগেরহাট জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা নং ২৪৯/২২ এ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ হাফিজ আল আসাদ এর বেঞ্চ ২২/০২/২০২২ তাং তারিখে ৭১৩ নং স্বারকে নালিশি জমিতে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য নির্দেশ দেন ফকিরহাট মডেল থানা পুলিশকে। আদালতের নিষেধাজ্ঞা ভঙ্গ করে রাজ্জাক শিকারি ও তার সঙ্ঘবদ্ধ দলবল নিয়ে বালু ভরাট করার চেষ্টা চালায়। বাদি বাবুল হাওলাদার বালি ভরাটের কাজে বাধা দিলে তখন কয়েক দফা ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এঘটনায় বড় ধরনের দুর্ঘটনা ঘটার আশঙ্কা করছে এলাকাবাসী।

ফকিরহাট মডেল থানার কর্তব্যরত এস আই শুভজিত পাল জানান, আমার অফিসার ইনচার্জ খায়রুল আনাম এর নির্দেশে ঘটনাস্থলে পৌঁছানোর পর আংশিক এ ঘটনা ঘটেছে। জমা জমির বিরোধ নিরসন হলেই এদের মধ্যে শান্তি ফিরে আসবে।##

Leave a Reply

Your email address will not be published.