নওগাঁতে জমিজমা নিয়ে প্রতিপক্ষের হামলায় নিহত -১

  • আপডেট টাইম : ২৪ জুন ২০২১, ০৯:৫৬ পূর্বাহ্ণ
  • /
  • 60 বার পঠিত

নাজমুল ইসলাম নওগাঁ জেলা প্রতিনিধি:নওগাঁ জেলার ধামইরহাটে জমিজমা নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় ইসমাইল হোসেন (৫৬) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। ২৩ জুন,বুধবার সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ইতিপূর্বে আগে মঙ্গলবার (২২ জুন) বিকেলে উপজেলার খেলনা ইউনিয়নের উদয়শ্রী গ্রামে বসতবাড়ির ইটের প্রাচীর দেয়াকে কেন্দ্র করে বিরোধে এ হামলার ঘটনা ঘটে।

নিহত ইসমাইল উদয়শ্রী গ্রামের মৃত ধজিমুদ্দিনের ছেলে। ঘটনা সূত্রে জানা যায়, উদয়শ্রী গ্রামের ইসমাইল হোসেন তার বসতবাড়ি সংলগ্ন কিছু জায়গা একই গ্রামের মৃত খাজির উদ্দিনের কাছ থেকে কিনে নেন। এ জায়গাটির মালিকানা নিয়ে প্রতিপক্ষ মৃত খাজির উদ্দিনের ছেলে আব্দুল গণি ও আনোয়ার হোসেন এবং গিয়াসউদ্দিনের ছেলে বিপ্লবের সঙ্গে বিরোধ চলছিল। এ ব্যাপারে খেলনা ইউপি চেয়ারম্যানের কাছে একটি অভিযোগ দেয়া হয়েছিল। চেয়ারম্যানের নোটিশ উপেক্ষা করে গত কয়েকদিন আগে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

মঙ্গলবার বিকেলে বিবাদমান ওই জমিতে ইট দিয়ে প্রাচীর দেয়ার কাজ করছিলেন ইসমাইল। এসময় হঠাৎ প্রতিপক্ষের লোকজন ইসমাইল হোসেন ও তার ভাই মাইনুর রহমানের ওপর অর্তকিত হামলা চালায়। এতে দুজন গুরুতর জখম হন। পরে আহতদের প্রথমে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। তবে ইসমাইলের অবস্থার অবনতি হলে তাকে বগুড়ার শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। বুধবার সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এদিকে বগুড়ায় ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মমিন বলেন, ‘পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় নিহতের স্ত্রী মেহেরুন নেসা বাদী হয়ে থানায় মামলা করেছেন। অভিযান চালিয়ে তিন আসামিকে গ্রেফতার করে নওগাঁ কারাগারে পাঠানো হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *