ফকিরহাটে জাতীয় শোক দিবস উপলক্ষে আজাহার মোড়ল ফাউন্ডেশন এর উদ্যোগে বৃক্ষ রোপণ ও চারা বিতরণ 

  • আপডেট টাইম : ১৫ আগস্ট ২০২১, ০৮:৫৬ অপরাহ্ণ
  • /
  • 58 বার পঠিত
ফকিরহাট প্রতিনিধি
ফকিরহাট উপজেলায় আজহার মোড়ল  ফাউন্ডেশন এর উদ্যোগে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় ৬নং নলধা মৌভোগ ইউনিয়নে দিনব্যাপী বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ করা হয়।
এসময় স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সম্প্রীতি এই ফাউন্ডেশন তৈরীর পর থেকে সাবেক চেয়ারম্যান মরহুম আজাহার মোড়লের জৈষ্ঠ পুত্র মিলু রহমান জিমি মোড়ল ইতিমধ্যে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে নিজেকে সম্পৃক্ত করেছেন। এলাকার সচেতন মহল তাহার এমন কর্মকাণ্ডে সন্তোষ প্রকাশ করেছেন এবং ইউনিয়নের সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়,সাবেক এই চেয়ারম্যান দীর্ঘদিন ধরে ফকিরহাট উপজেলার নলধা মৌভোগ  ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তিনি গরীব ও অসহায় মানুষের জন্য প্রতিনিয়ত ছুটে বেড়িয়েছেন ইউনিয়নের এক প্রান্ত থেকে অপর প্রান্তে।
তার আদর্শকে বুকে লালন করে তার জৈষ্ঠ পুত্র মিলু রহমান জিমি মোড়ল ভবিষ্যতে তার পিতার অসমাপ্ত কাজগুলো শেষ করার নিমিত্তে এই ইউনিয়নের হাল ধরতে চান। মিলু রহমান জিমি মোড়ল আমাদের বলেন, বাংলাদেশকে স্বাধীন করতে যে মানুষটি তার জীবনের সবটুকু সময় দিয়েছেন এবং একটি লাল সবুজের মানচিত্র আমাদের উপহার দিয়েছেন তিনি বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
 তার ৪৬ তম শাহাদাৎ বার্ষিকীতে আমি তাহাকে গভীরভাবে স্মরণ করি এবং মহান আল্লাহর দরবারে তার রুহের মাগফেরাত কামনা করছি। সাথে সাথে ১৫ ই আগস্ট বঙ্গবন্ধুর সাথে তাহার পরিবারের যে সকল সদস্যরা শাহাদাত বরণ করেছিলেন তাদের সকলকে আত্মার মাগফেরাত কামনা করছি। তিনি আরো বলেন, আমার বাবা মরহুম আজাহার মোড়ল আওয়ামী লীগের একজন একনিষ্ঠ কর্মী ছিলেন এবং দীর্ঘদিন ধরে তিনি ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।  আমি আমার বাবার জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *