আধুনিক খুলনা গড়াই আমাদের মূল লক্ষ্য-তালুকদার আঃ খালেক

  • আপডেট টাইম : ২৩ আগস্ট ২০২১, ০৬:৩৭ অপরাহ্ণ
  • /
  • 121 বার পঠিত
 খুলনা সিটি কর্পোরেশনের ২০২১-২২ অর্থবছরের বাজেট আগামী ২৬ আগষ্ট বৃহস্পতিবার ঘোষণা করা হবে। সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বেলা ১১টায় নগর ভবনের শহীদ আলতাফ মিলনায়তনে বাজেট ঘোষণা করবেন।সোমবার বেলা ১১টায় নগর ভবনের শহীদ আলতাফ মিলনায়তনে অনুষ্ঠিত ৮ম বিশেষ সভায় (বাজেট) এ সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় সভাপতিত্ব করেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। পবিত্র কোরআন থেকে তেলওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট নিহত স্বজনদের রূহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
সভায় সভাপতির বক্তৃতাকালে সিটি মেয়র বলেন, বিশ্বজুড়ে করোনা মহামারীর কারণে উন্নয়ন প্রকল্পে দাতা গোষ্ঠির অর্থায়ন হ্রাস পেয়েছে। তৎসত্তে¡ও খুলনা মহানগরীতে বিদেশী সহায়তায় কয়েকটি প্রকল্প বাস্তবায়িত হবে বলে আশা করা যাচ্ছে। তিনি বলেন, নগরবাসীর কাঙ্খিত সেবা প্রদানের জন্য আধুনিক খুলনা গড়াই আমাদের মূল লক্ষ্য। সে লক্ষ্য অর্জনে নগর জুড়ে উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হচ্ছে। পাশাপাশি নতুন নতুন বাস্তবমুখী উন্নয়ন প্রকল্পও প্রণয়ন করা হচ্ছে। সিটি মেয়র সকল ওয়ার্ড এলাকায় সমানভাবে উন্নয়ন প্রকল্প প্রণয়ন ও বাস্তবায়নের বিষয়ে লক্ষ্য রাখা এবং কাজের গুণগত মান শতভাগ নিশ্চিত করার ওপর গুরুত্বারোপ করেন। তিনি করোনা মহামারী মোকাবেলার পাশাপাশি ডেঙ্গু প্রতিরোধকল্পেও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের নির্দেশ দেন।
কেসিসি’র মেয়র প্যানেলের সদস্য মোঃ আমিনুল ইসলাম মুন্না, মোঃ আলী আকবর টিপু ও এ্যাড. মেমরী সুফিয়া রহমান শুনুসহ কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর ও কর্মকর্তাগণ সভায় উপস্থিত ছিলেন।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *