কেসিসি’র ২০২১-২২ অর্থবছরের বাজেটকে জনবান্ধব বাজেট বলছে খুলনা মহানগর যুবলীগ

  • আপডেট টাইম : ২৭ আগস্ট ২০২১, ০৮:৩৯ অপরাহ্ণ
  • /
  • 50 বার পঠিত
নতুন কোন কর আরোপ না করে কেসিসি’র ২১-২২ অর্থবছরের বাজেটকে জনবান্ধব বাজেট বলছে আওয়ামী যুবলীগ খুলনা মহানগর শাখার নেতৃবৃন্দ। এছাড়াও নিজস্ব আয়ের উৎস সম্প্রসারণের মাধ্যমে কর্পোরেশনের আয় বৃদ্ধির পরিকল্পনাকে যুগোপযোগী সিদ্ধান্ত বলে সদ্য ঘোষিত জনবান্ধব বাজেট ঘোষনা করায় খুলনা সিটি কর্পোরেশনের মেয়র নগর আ’লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেকসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বিবৃতি দিয়েছেন নেতৃবৃন্দ।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, তালুকদার আব্দুল খালেক তার দক্ষতায় করোনা মহামারীর মধ্যে গত বাজেট এর ৭৩.২০ শতাংশ বাস্তবায়ন করেছেন। যখন পৃথিবী স্থবির হয়ে আছে। নেতৃবৃন্দ বলেন, তালুকদার আব্দুল খালেক তার দক্ষতা, সততা ও কর্মনিষ্ঠায় ২০২১-২২ অর্থ বছরের  ৬০৮ কোটি ২ লাখ ৫৬ হাজার টাকার বাজেট প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শতভাগ বাস্তবায়ন করবেন। নেতৃবৃন্দ সমালোচনাকারীদের উদ্দেশ্যে বিবৃতিতে বলেন, সমালোচনা করার আগে কাজ করার প্রয়াস দেখান। ঘরে বসে সমালোচনা না করে  নিজ নিজ স্থান থেকে নিজ শহর উন্নয়নে কাজ করা উচিত।

বিবৃতিদাতা নেতৃবৃন্দরা হলেন নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহবায়ক শেখ শাহজালাল হোসেন সুজনসহ নগর যুবলীগের সকল নেতৃবৃন্দ।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *