খুলনা সিটি মেয়র করোনায় ক্ষতিগ্রস্থ ও কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন

  • আপডেট টাইম : ২৭ আগস্ট ২০২১, ০৮:৩৭ অপরাহ্ণ
  • /
  • 54 বার পঠিত
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক শুক্রবার সকালে নগরীর খালিশপুরস্থ বিভিন্ন ওয়ার্ডে বৈশ্বিক করোনা মহামারীতে ক্ষতিগ্রস্থ ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নগরীর খালিশপুরস্থ নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানী লি:-এর কর্পোরেট স্যোশাল রিসপনসিবিলিটি (সিএসআর) কর্মসূচির আওতায় এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
সিটি মেয়র পাওয়ার কোম্পানী সংলগ্ন মহানগরীর ১১, ১২, ১৩ ও ১৫ নং ওয়ার্ডের ১ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আটা, আলু, তেল ও লবন। এছাড়া প্রত্যেক পরিবারের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হিসেবে সাবান ও মাস্ক বিতরণ করা হয়।
কেসিসি’র মেয়র প্যানেলের সদস্য আমিনুল ইসলাম মুন্না, কাউন্সিলর মুন্সী আব্দুল ওয়াদুদ, এস এম খুরশীদ আহম্মেদ টোনা, সংরক্ষিত আসনের কাউন্সিলর পারভীন আক্তার, নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানীর প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী এ এম খোরশেদুল আলম, রূপসা ৮’শ মেগাওয়াট বিদ্যুৎ সিসিপিপি প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক আসাদ হালিমসহ কোম্পানীর কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন। #

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *