কেসিসি’র নির্বাহী প্রকৌশলী-২ এর বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে সিটি মেয়র

  • আপডেট টাইম : ১ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫০ অপরাহ্ণ
  • /
  • 239 বার পঠিত
খুলনা সিটি কর্পোরেশনকে একটি সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে উল্লেখ করে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, এ সংস্থার প্রত্যেক কর্মকর্তা-কর্মচারীকে আন্তরিকতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে। সকল কর্মকর্তা-কর্মচারী দায়িত্বশীল থাকলে উন্নয়ন কাজের গতিশীলতা বৃদ্ধি ও কাজের গুণগত মানও বৃদ্ধি পাবে। তিনি বলেন, প্রত্যেক নাগরিকের উন্নয়নমূলক কাজ তদারকি করার অধিকার আছে। খুলনার উন্নয়ন ও নাগরিক সেবা নিশ্চিত করার স্বার্থে নাগরিকগণ দায়িত্বশীল হলে খুলনাকে সুন্দর ও সমৃদ্ধ নগরী হিসেবে গড়ে তোলা সম্ভব বলে সিটি মেয়র উল্লেখ করেন।
সিটি মেয়র বুধবার সকালে নগর ভবনের শহীদ আলতাফ মিলনায়তনে কেসিসি’র নির্বাহী প্রকৌশলী-২ মোঃ লিয়াকত আলী খান-এর অবসর গ্রহণ উপলক্ষে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। কেসিসি’র প্রকৌশল পরিবার এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে সিটি মেয়র বিদায়ী প্রকৌশলীর হাতে ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র আরো বলেন, যে কোন বিদায় আমাদের জন্য বেদনার।  তবুও প্রচলিত নিয়ম মেনে নিতে হবে। তিনি বিদায়ী নির্বাহী প্রকৌশলী লিয়াকত আলী খানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। তিনি চলমান সকল উন্নয়ন কাজ নির্ধারিত সময়ে সম্পন্ন করার ওপর গুরুত্বারোপ করেন।
প্রধান প্রকৌশলী মোঃ এজাজ মোর্শেদ চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মোঃ আজমুল হক, প্রধান রাজস্ব কর্মকর্তা মোঃ মনোয়ার হোসেন, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ একেএম আব্দুল্লাহ, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা প্রকৌশলী মোঃ আব্দুল আজিজ, নির্বাহী প্রকৌশলী মশিউজ্জামান খান, জাহিদ হোসেন শেখ, আর্কিটেক্ট রেজবিনা খানম, সহকারী প্রকৌশলী মোঃ মাসুদ করিম, শেখ মোহাম্মদ হোসেন, কেসিসি ডিপ্লোমা প্রকৌশল সমিতির সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সভাপতি মোঃ নাজমুল হুদা, কার্যসহকারী সমিতির সভাপতি মোঃ আব্দুর রহমান প্রমুখ সভায় বক্তৃতা করেন। কেসিসি’র সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।#

Leave a Reply

Your email address will not be published.