নোটারি পাবলিকের অবৈধ কর্মকান্ড বন্ধের দাবি

  • আপডেট টাইম : ৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৭ অপরাহ্ণ
  • /
  • 94 বার পঠিত

উপজেলা নারী নির্যাতন ও বাল্যবিয়ে প্রতিরোধ প্লাটফর্ম-এর আয়োজনে আজ বৃহস্পতিবার পাইকগাছা উপজেলা পর্যায়ে এক এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার নারী নির্যাতন ও বাল্যবিয়ে প্রতিরোধ প্লাটফর্ম-এর সদস্যরা ছাড়াও সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, এনজিও প্রতিনিধি, নারীনেত্রীগণ এ সভায় অংশগ্রহণ করেন। পাইকগাছা উপজেলা পরিষদ মিলনায়তনে আজ সকালে এই সভা অনুষ্ঠিত হয়।
পাইকগাছা প্লাটফর্মের যুগ্ম-আহবায়ক এবং পাইকগাছা প্রেস ক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন উপজেলা নির্বাহী অফিসার এ বি এম খালিদ হোসেন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান, উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ বেনজীর আহমেদ, উপজেলা তথ্যসেবা কর্মকর্তা তন্বী দাশ। স্বাগত বক্তৃতা করেন রূপান্তর-এর জিবিভি প্রকল্পের সমন্বয়কারী অসীম আনন্দ দাস। বক্তৃতা করেন পাইকগাছা উপজেলা প্লাটফর্মের যুগ্ম-আহবায়ক পাইকগাছা পৌরসভার কাউন্সিলর আসমা আহমেদ, , সদস্য সচিব এ্যাডভোকেট শফিকুল ইসলাম কচি, পাইকগাছা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন আহম্মেদ, সাংবাদিক এন ইসলাম সাগর, উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মোঃ আলতাফ হোসেন প্রমূখ।
সভায় বাল্যবিয়ে প্রতিরোধে উপজেলায় নোটারি পাবলিকের অবৈধ কর্মকান্ড বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবিতে পাইকগাছার উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে এ্যাডভোকেসি করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
উল্লেখ্য, ইউএসএইড এবং ইউকেএইড-এর আর্থিক সহায়তায় কাউন্টারপার্ট ইন্টারন্যাশনাল কর্তৃক বাস্তবায়নাধীন প্রোমোটিং এ্যাডভোকেসি এন্ড রাইটস (পার) কর্মসূচির আওতায় খুলনাসহ চারটি জেলায় রূপান্তর-এর নেতৃত্বে নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে সামাজিক সংগঠনসমূহকে উদ্ভুদ্ধকরন প্রকল্পের পক্ষ থেকে এই সভার আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *