প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল – এমপি সালাম মূর্শেদী

  • আপডেট টাইম : ১০ সেপ্টেম্বর ২০২১, ০৬:০২ অপরাহ্ণ
  • /
  • 52 বার পঠিত
খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে তারই সুযোগ্য উত্তরসুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে। স্বল্পোন্নত দেশ থেকে আজ বাংলাদেশ উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে।
এমপি সালাম মূর্শেদী আরও বলেন, আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। এই সরকারের আমলে যে হারে উন্নয়ন হয়েছে, তা অতীতের কোন সরকারের আমলে হয় নাই। বর্তমান আওয়ামী লীগ সরকার দক্ষিণ পশ্চিমাঞ্চলের ব্যাপক হারে উন্নয়ন করেছে। শুধু এই অঞ্চলে নয়, সারাদেশেই এই সরকারের উন্নয়নের ছোঁয়া লেগেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ, রাস্তাঘাট-ব্রীজ, কালভার্ট, প্রাথমিক শিক্ষাকে জাতীয়করণ সহ যোগাযোগ ব্যবস্থায় অভুতপূর্ব উন্নয়ন হয়েছে।
তেরখাদা উপজেলা আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্ত্বরে কোভিড-১৯ মোকাবেলায় তেরখাদা উপজেলায় সাধারণ জনগনের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মত বিনিময় সভায় বৃহস্পতিবার  প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এছাড়া সকাল সাড়ে ১০টায় তেরখাদা-মোল্লাহাট জেলা মহাসড়কের তেরখাদা বাজার সংলগ্ন স্থানে সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে অংশগ্রহণ, বেলা ১১টায় তেরখাদা উপজেলা পরিষদে ঢেউটিন, গাছের চারা ও খাদ্য বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ, বেলা সাড়ে ১১টায় তেরখাদা উপজেলা অফিসার্স ক্লাবের আধুনিকায়নকৃত ভবনের উদ্বোধন, দুপুর ১২টায় তেরখাদা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা, বিকেল ৩টায় দিঘলিয়া  (রেলিগেট)-আড়–য়া-গাজীরহাট-তেরখাদা জেলা মহাসড়কের বামনডাঙ্গা-১ ও বামনডাঙ্গা-২ পিসি গার্ডার সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে অংশগ্রহণ এবং সন্ধ্যা ৭টায় সাংসদের খুলনাস্থ নিজস্ব কার্যালয়ে করোনা পরবর্তী দিঘলিয়া উপজেলার বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় অনুষ্ঠানেও এসব কথা বলেন।

 তেরখাদা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নওয়াব আলী টিপুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান কে এম আলমগীর হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আ’লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এ্যাড. মোস্তাফিজুর রহমান কালু, উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ শহিদুল ইসলাম, জেলা আ’লীগের মহিলা সম্পাদিকা হালিমা ইসলাম, জেলা আ’লীগের সদস্য শিউলী সরোয়ার, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মোতালেব হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবেক ছাত্রলীগ নেতা মোঃ শারাফাত হোসেন মুক্তি, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খান, আ’লীগ নেতা বদরুল আলম বাদশা, দিঘলিযা আ’লীগের সাধারণ সম্পাদক কাজী আকরাম হোসেন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বি এম কামরুজ্জামান, আ’লীগ নেতা মোল্যা এমদাদুল হক, মধুপুর ইউপি চেয়ারম্যান শেখ মোঃ মহসীন, ছাগলাদহ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগ নেতা এস এম দীন ইসলাম, আজগড়া ইউপি চেয়ারম্যান কৃষ্ণ মেনন রায়, আ’লীগ নেতা শেখ তবিবুর রহমান, এম ফরিদ আহমেদ, বোরহান উদ্দিন, মুক্তিযুদ্ধের সাবেক ডেপুটি কমান্ডার চৌধুরী আবুল খায়ের, শাহ আলম, মোল্যা জিয়াউর রহমান, মাওঃ আব্দুর রাজ্জাক রাজা, বাদশা মল্লিক, মোল্যা অহিদুজ্জামান ফরিদ, বাছিতুল হাবিব প্রিন্স, হাবিবুর রহমান তারেক, শেখ শারাফাত হোসেন, কাজী আক্তার হোসেন, প্রনবেশ বালা জুয়েল, যুবলীগ নেতা মিজানুর রহমান হিরাঙ্গীর, কৃষকলীগ নেতা এস এম নাজমুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ আনিছুল হক, ছাত্রলীগ নেতা শেখ মোঃ হুসাইন আহমেদ প্রমূখ।
এদিকে একইভাবে রূপসা উপজেলার বিভিন্ন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন সাংসদের সহধর্মিনী ও বিশিষ্ট সমাজসেবিকা সারমিন সালাম।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে এবং দেশের উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। তবেই দেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *