বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনাকে সর্বাত্মক সহায়তা করতে হবে : তালুকদার আবদুল  খালেক

  • আপডেট টাইম : ৪ অক্টোবর ২০২১, ০৬:৪৩ অপরাহ্ণ
  • /
  • 64 বার পঠিত
জাফর ইকবাল অপুঃ খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, জাতির পিতা যেমন দিয়েছেন আমাদেরকে স্বাধীনতা; তেমনি তাঁরই সুযোগ্য কন্যা শেখ হাসিনা দিয়েছেন আমাদের অর্থনৈতিক মুক্তি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিজের স্বপ্নকে বিসর্জন নিয়ে পিতার স্বপ্নকে ধারণ করেছেন, লালন করেছেন এবং বাস্তবায়ন করে যাচ্ছেন। জাতির পিতার স্বপ্ন ছিল-দুঃখী মানুষের মুখে হাসি ফুটানো, দেশকে আত্মনির্ভরশীল করে গড়ে তোলা। জাতির পিতার সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য কন্যা হিসেবে তিনি জীবন মৃত্যুর সন্নিকটে থেকেও উদ্দেশ্য থেকে এক চুলও পিছপা হননি।
রবিবার (৩ অক্টোবর) মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে নগরীর দৌলতপুর থানার ০১নং ওয়ার্ডের পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে যাচাই বাছাই সভায় সভাপতির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
তিনি আরও বলেন, তবে ষড়যন্ত্রকারীরা থেমে নেই। তারা তাদের কাজ চালিয়ে যাচ্ছে। তাই ষড়যন্ত্রকারী চক্রের ষড়যন্ত্র, অপপ্রচার, গুজব-সন্ত্রাস মোকাবেলায় আমাদের সর্বদা সচেষ্ট থাকতে হবে। সকল ষড়যন্ত্রকে উপেক্ষা করে দুর্বার গতিতে এগিয়ে যাবে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমাদের সর্বাত্মক সহায়তা করতে হবে। তাই আমাদের তৃণমূল পর্যায়েও নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ থেকে দলের জন্য কাজ করে যেতে হবে।
এসময় বক্তব্য রাখেন খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম বন্দ, দপ্তর সম্পাদক মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাসুদ আলম খাজা, নির্বাহী সদস্য মোজাম্মেল হক হাওলাদার, দৌলতপুর থানা আওয়ামী লীগ সভাপতি শেখ সৈয়দ আলী, নির্বাহী সদস্য মনিরুজ্জামান খান খোকন। সভায় উপস্থিত ছিলেন ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শাহাদাত হোসেন মিনা ও সাধারণ সম্পাদক আবু জাফর।#
জাফর ইকবাল অপু/খুলনা প্রতিনিধি
০৪-১০-২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *