মাদকাসক্তি থেকে যুব সমাজকে রক্ষা করা দরকার- খুলনা সিটি মেয়র 

  • আপডেট টাইম : ১০ অক্টোবর ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ণ
  • /
  • 75 বার পঠিত
জাফর ইকবাল অপুঃ খুলনা সিটি কর্পোরশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, মাদকাসক্তি থেকে যুব সমাজকে রক্ষা করা দরকার। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মাদকমুক্ত সমাজ গঠনের জন্য মাদকের ব্যবসা নিষিদ্ধ করে দেন। কিন্তু বঙ্গবন্ধুর শাহাদাতের পর তৎকালীন সরকার কর্তৃক পুনরায় মাদক ব্যবসার লাইসেন্স দেয়া শুরু হয়। যুব সমাজকে মাদকের অভিশাপ থেকে মুক্ত করার প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, নির্বাচনী ইশতেহার মোতাবেক যে কোন মূল্যে মাদক মুক্ত খুলনা গড়ে তোলা হবে। ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি সুন্দর দেশ গড়ে তুলতে তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।
সিটি মেয়র বুধবার সকালে নগরীর পিটিআই অডিটরিয়ামে ‘‘কোভিড-১৯ ও মাদকমুক্ত সমাজ গঠনে শিক্ষক-শিক্ষিকাদের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। শেখ নূরুল ইসলাম-হোসনেয়ারা (পুস্প) ইসলামী ফাউন্ডেশন ও হাফেজিয়া মাদ্রাসা এ আলোচনা সভার আয়োজন করে। কোভিড-১৯ সংক্রমণ বর্তমানে হ্রাস পেলেও তিনি সকলকে সচেতন থাকার অনুরোধ জানান।
এ্যাড. শেখ অলিউল ইসলাম-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন বিভাগীয় প্রাথমিক শিক্ষা-খুলনার উপপরিচালক মাহবুব এলাহী। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন পিটিআই খুলনার সুপারিনটেনডেন্ট সৈয়দা ফেরদৌসী বেগম, স্ট্যান্ডার্ড চার্টাড ব্যাংক-খুলনা শাখার সাবেক ব্যবস্থাপক বাহাউদ্দিন আহমেদ, বীর মুক্তিযোদ্ধা শেখ আনোয়ারুল হক ও বিশিষ্ট সমাজসেবক এ্যাড. মোঃ মফিজুর রহমান।#
জাফর ইকবাল অপু/খুলনা প্রতিনিধি
০৭-১০-২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *