উপজেলার দলীয় কোন্দলের চূড়ান্ত সিন্ধান্ত দেবে জেলা আঃলীগ – শেখ হেলাল উদ্দীন (এম,পি)

  • আপডেট টাইম : ১৫ মার্চ ২০২২, ০৭:৩৫ অপরাহ্ণ
  • /
  • 119 বার পঠিত

নিজস্ব সংবাদাদাতা কাটাখালী (বাগেরহাট) ঃ দক্ষিণ বঙ্গের উন্নয়নের রূপকার জননেতা শেখ হেলাল উদ্দিন এমপির ফকিরহাটের বেতাগায় আগমনের মুহূর্তে শ্লোগানে শ্লোগানে তাঁকে স্বাগত জানায় নেতাকর্মীরা। এরপর বেতাগার বঙ্গবন্ধু ভবনের লোক সাংস্কৃতি কেন্দ্রে মঙ্গলবার দুপুরে এক বিশেষ কর্মী সভায় বক্তব্য রাখেন।

এ সময় ফকিরহাট সহ পাশ^বর্তী উপজেলা ও জেলার বহু নেতা কর্মী উপস্থিত ছিলেন এবং প্রিয় নেতাকে দলীয়ভাবে এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ফুলের শুভেচ্ছা দিয়ে বরন করে নেন। সকল ইউপি চেয়ারম্যান গন উপজেলার সদ্য সরকারী স্বীকৃতি প্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠানসহ অন্যান্য প্রতিষ্ঠানের পক্ষ থেকেও ফুলের শুভেচ্ছা জানানো হয়।

ফকিরহাটের বেতাগায় অবস্থিত বঙ্গবন্ধু ভবনে লোক সাংস্কৃতি কেন্দ্রে ফকিরহাটের দলিয় নেতা কর্মীদের সঙ্গে ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন জেলা আঃলীগ সভাপতি ও বাগেরহাট জেলা পরিষদ প্রশাসক বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, উপজেলা আঃলীগ নেতা আঃ রাজ্জাক, আবুল কালাম আজাদ ওরফে সাহেব মল্লিক, শেখর দেবনাথ, তপন দেবনাথ ভজন, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলতাফ হোসেন টিপু, যুবলীগের সাবেক সভাপতি শেখ হারুন—অর—রশিদ, আনন্দ দাশ, আবুল বাসার, স্বেচ্ছা সেবক লীগের ইমরুল হাসান, ছাত্র লীগের জয়ন্ত দাশ প্রমুখ। সহ উপজেলার সাত ইউপি চেয়ারম্যান, দলের অভ্যন্তরিন কোন্দলের বিষয়ে প্রধান অতিথী শেখ হেলাল উদ্দীন এমপি বলেন, অভ্যন্তরীন এ কোন্দলের বিষয় জেলা আঃলীগের সিন্ধান্তই চূড়ান্ত হইবে।

কর্মীসভা শেষে, ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা বেগম, খুলনা জেলা আঃলীগের সাধারন সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী, রূপসা উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দীন বাদশা, খুলনা জেলা স্বেচ্ছা সেবক লীগের আবু হানিফ, শ্যাম নগর, মোড়লগঞ্জ ও সাতক্ষীরার পৌর মেয়র সহ আরো অনেক নেতকর্মীর সঙ্গে প্রধান অথিতী সৌজন্য সাক্ষাৎ করেন।

Leave a Reply

Your email address will not be published.